ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

সুনামগঞ্জে বাসা থেকে মিলল এসআইয়ের স্ত্রী'র ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
সুনামগঞ্জে বাসা থেকে মিলল এসআইয়ের স্ত্রী'র ঝুলন্ত মরদেহ

সুনামগঞ্জে: সুনামগঞ্জ পৌর শহরের এলাকা থেকে রিক্তা বেগম (২৫) নামে পুলিশে কর্মরত এক উপ-পরিদর্শকের (এসআই) স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৭ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে পৌর শহরের মরাটিলা এলাকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রিক্তা সুনামগঞ্জের দিরাই থানার এসআই মো. আমিরুলের স্ত্রী।

সুনামগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বাংলানিউজকে বলেন, সকালে খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। নিহতের স্বামী দিরাই থানায় এসআই পদে কর্মরত আছেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

তিনি আরও বলেন, মরদেহ উদ্ধারের সময় উনার স্বামী বাড়িতে ছিলেন না। ধারণা করা হচ্ছে তিনি থানায় ছিলেন। তদন্ত পর ঘটনার বিস্তারিত বলা যাবে।

সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে বলেন, আত্মহত্যার ঘটনাটি শুনেছি। ধারণা করা হচ্ছে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে হয়তো কিছু নিয়ে সমস্যা চলছিল। সেখান থেকেই এ ঘটনা ঘটতে পারে। তবে ঘটনাটি তদন্তাধীন আছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa