ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

শাহবাগে তিন নেতার মাজারে মারামারি, পুলিশসহ আহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
শাহবাগে তিন নেতার মাজারে মারামারি, পুলিশসহ আহত ২

ঢাকা : রাজধানীর শাহবাগে সোহরাওয়ার্দী পার্কের পাশে তিন নেতার মাজারের ভেতর মারামারি থামাতে গিয়ে পুলিশসহ দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, শাহবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ইদ্রিস আলী (৩০) ও ইফতেখার হাসান মেহেদী (৩৮)। দুজনের মধ্যে মেহেদীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত মেহেদী জানান, মতিঝিল এজিবি কলোনিতে মামুন অ্যান্ড ব্রাদার্স নামে একটি ঠিকাদারি কোম্পানিতে কাজ করেন তিনি। বিকেলে তিনিসহ রিদওয়ান নামে আরেক কর্মচারী একটি কাজে তিন নেতার মাজারে আসেন। তারা মাজারের সামনে ফুটপাতে বসে ছিলেন। এ সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় তিনি রিদওয়ানকে মারধর করেন।

রিদওয়ান চিৎকার করলে ঘটনাস্থলের পাশে ডিউটিতে থাকা এএসআই ইদ্রিস আলী এগিয়ে আসেন। কোনো কারণ ছাড়াই মেহেদীতে মারধর করেন। একটি লোহার টুকরা তুলে তার মাথায় বাড়ি দেন। এতে তার মাথা ফেটে যায়।

আহত এএসআই ইদ্রিস সাংবাদিকদের জানান, তিন নেতার মাজারের ভেতর মেহেদী তার সহকর্মীকে মারধর করছিল। এ সময় তাদের কাছে গিয়ে মারামারি থামানোর চেষ্টা করেন তিনি। মেহেদী এ সময় তার ওপর চড়াও হন। এ ঘটনায় তিনি আহত হন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার এসব তথ্য নিশ্চিত করে জানান, ওই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময় : ২১০৮ ঘণ্টা, ৭ জুলাই, ২০২২
এজেডএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa