ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

কাপ্তাইয়ে হতদরিদ্রদের মধ্যে বিজিবির ঈদ উপহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
কাপ্তাইয়ে হতদরিদ্রদের মধ্যে বিজিবির ঈদ উপহার

রাঙামাটি: মুজিববর্ষ উপলক্ষে রাঙামাটির কাপ্তাই উপজেলায় হতদরিদ্র ৫০ পরিবারকে ঈদসামগ্রী উপহার দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।  

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরের দিকে কাপ্তাই ব্যাটালিয়ন ৪১ বিজিবি ওয়াগ্যাছড়া জোন ব্যাটালিয়ন কার্যালয়ে এসব উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ওয়াগ্যাছড়া বিজিবি জোন সদর দপ্তরের জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- এক কেজি চিনি গুড়া চাল, এক প্যাকেট লাচ্ছা সেমাই, এক  কেজি চিনি, এক প্যাকেট গুড়া দুধ, এক লিটার সয়াবিন তেল, এক প্যাকেট মসল্লা ও একটি করে লুঙ্গি ও শাড়িসহ জন প্রতি নগদ এক হাজার টাকা।

লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ বলেন, বিজিবি অতীতেও জনগণের পাশে ছিল এবং ভবিষ্যতে থাকবে। এই অঞ্চলের বিভিন্ন উন্নয়ন এবং বিভিন্ন দুর্যোগে আমরা সব সময় আছি। আমরা আত্মকর্মসংস্থানমূলক কর্মসূচির মাধ্যমে দরিদ্র জনগণকে স্বাবলম্বী করে তুলছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী বলেছেন, ধর্ম যার যার, উৎসব সবার। তাই আমরা সবাই প্রত্যেক ধর্মের অনুষ্ঠানে মিলেমিশে অংশ নিয়ে উৎসব পালন করি।

এ সময় ওয়াগ্যাছড়া ৪১ বিজিবির উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa