ঢাকা, মঙ্গলবার, ২৫ শ্রাবণ ১৪২৯, ০৯ আগস্ট ২০২২, ১০ মহররম ১৪৪৪

জাতীয়

রাজাবাবু’র সঙ্গে খাসি ফ্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
রাজাবাবু’র সঙ্গে খাসি ফ্রি

পিরোজপুর: পিরোজপুরের-নাজিরপুর সড়কের পাঁচপাড়া হাটে ৩৫ মন ওজনের 'রাজাবাবু'র নামে একটি ষাঁড়ের সঙ্গে ৩০ কেজি ওজনে একটি খাসি ফ্রি দেওয়ার ঘোষণা দিয়েছেন এর মালিক।

বৃহস্পতিবার (৭ জুলাই) বিকেলে ওই বাজারে ষাঁড়টি বিক্রির জন্য এ ঘোষণা দেওয়া হয়।

হাটে ষাঁড়টিকে দেখতে ক্রেতাদের উপচে পড়া ভিড় দেখা যায়।

এদিনে কোরবানীর জন্য গরু কিনতে আসা পিরোজপুরের স্কুল শিক্ষক মো. হাবিবুর রহমান জানান, পিরোজপুরের বিভিন্ন হাট-বাজারে এ পর্যন্ত দেখা বড় ষাঁড় 'রাজাবাবু'।

বাগেরহাট থেকে আসা মো. মিজানুর রহমান নামে আরেক ক্রেতা জানান, ষাঁড়টির সঙ্গে যে খাসিটি ফ্রি দেওয়া হবে সেটিও বেশ বড় ও সুন্দর করে সাজানো হয়েছে।

মালিক মোকলেসুর রহমান জানান, ষাঁড়টি বিক্রির জন্য দাম চাওয়া হয়েছে ১২ লাখ টাকা। ক্রেতারা সাড়ে ৮ লাখ টাকা পর্যন্ত দাম বলেছেন। ষাঁড়টি বিক্রি করতে তিনি চিতলমারি উপজেলার চরকচুরিয়া থেকে ওই বাজারে এসেছেন। গত ৩ বছর আগে পালনের উদ্দেশ্যে তিনি ষাঁড়টি কিনেছিল।

তিনি আরও জানান, প্রতিদিন ষাঁড়টিকে ৮০০ থেকে ৯০০ টাকার বিভিন্ন ধরনের খাবার খাওয়ানো হয়। এটি বিক্রির জন্য ক্রেতাদের আকর্ষণ করতে সঙ্গে ৩০ কেজি ওজনের একটি খাসি ফ্রি দেওয়ার ঘোষণা দেওয়া হয়েছে। ষাঁড়টিকে অনেক আদর ও ভালোবাসা দিয়ে পালন করেছেন বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa