ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

চাঞ্চল্যকর সানি হত্যা মামলার আরও ২ আসামি গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
চাঞ্চল্যকর সানি হত্যা মামলার আরও ২ আসামি গ্রেফতার

রাজশাহী: রাজশাহীর আলোচিত সানি হত্যা মামলার আরও ২ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৫) এর সদস্যরা।  

বুধবার (৬ জুলাই) রাজধানী ঢাকার শ্যামলী ও নারায়ণগঞ্জ থেকে তাদের গ্রেফতার করা হয়।

পরে বৃহস্পতিবার (৭ জুলাই) রাজশাহী নিয়ে যাওয়া হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সানি হত্যা মামলার আসামি শাহী (১৯) ও রাহিম (১৯)। শাহী রাজশাহী মহানগরের হেতমখাঁ এলাকার শফিকের ছেলে ও রাহিম একই এলাকার মৃত সোহেলের ছেলে।

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন জানান, শাহীকে ঢাকা মহানগরীর শ্যামলী থেকে ও রাহিমকে নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যে আমিন (১৮) নামে অন্য এক আসামিকে গ্রেফতার করে বোয়ালিয়া থানা পুলিশ।

শ্রমিক নেতার ছেলে সানি হত্যা মামলায় আটজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আরও ৯/১০ জনকে এ মামলায় আসামি করা হয়েছে। এজাহার নামীয় আসামিরা হলেন- মঈন ওরফে আন্নাফ (২০), তার মা রাজশাহী মহানগর মহিলা দলের ক্রীড়া সম্পাদক বিথী (৩৬), সিফাত (১৯), রাহিম (১৯), সোহরাব খান লাল (৪০), শাহী (১৯), শিউলি খাতুন (৪২) ও অমিন (১৮)।

এর আগে গত রোববার (৩ জুলাই) রাতে সানি তার এক বন্ধুকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের দিকে নিয়ে এলে পূর্ব শত্রুতার জেরে মুহিম তার দলবল নিয়ে তাকে ও তার বন্ধুকে তুলে নিয়ে যায়।

পরে তাদের হেতেমখাঁ সবজিপাড়া এলাকায় একটি বাড়ির সামনের রাস্তায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপানো হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় দুজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। এ সময় জরুরি বিভাগে চিকিৎসক সানিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় সানির অপর বন্ধু এখনও রামেক হাসপাতালে চিকিৎসাধীন।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa