ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

কালীগঞ্জে বিকল ট্রাকে পিকআপ ভ্যানের ধাক্কা, ২ মাছ ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
কালীগঞ্জে বিকল ট্রাকে পিকআপ ভ্যানের ধাক্কা, ২ মাছ ব্যবসায়ী নিহত

ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে পিকআপ ভ্যান ধাক্কা দেওয়ায় দুই মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।  

বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে ঝিনাইদহ-যশোর মহাসড়কের খয়েরতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন যশোরের চাচড়া এলাকার খয়বার মোল্লার ছেলে ওহিদুর রহমান (৩৭) ও সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূর নগর গ্রামের লুৎফর রহমান (৪৫)।  

পুলিশ জানায়, সকালে উপজেলার খয়েরতলা এলাকায় একটি ট্রাক বিকল হয়ে দাঁড়িয়ে ছিল। এসময় বগুড়া থেকে যশোরগামী একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপ ভ্যানের সামনে বসে থাকা মাছ ব্যবসায়ী লুৎফর রহমান ও ওহিদুর রহমান গুরুত্বর আহত হন। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এরপর অবস্থার অবনতি হলে সেখান থেকে যশোর সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন ম্যানেজার শেখ মামুনুর রশিদ জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।