ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সরাইলে প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
সরাইলে প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় আব্দুর রশিদ (৫৫) নামে এক প্রবাসীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে।  

বুধবার (৬ জুলাই) রাতে উপজেলার চুন্টা ইউনিয়নের রসুলপুর গ্রামে মসজিদ কমিটির বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ ওই এলাকার মৃত মতি মিয়ার ছেলে। তিনি সৌদি আরব প্রবাসী ছিলেন।  

নিহতের চাচাতো ভাই তাহের মিয়া অভিযোগ করে বলেন, বুধবার মাগরিবের নামাজের পর রসুলপুর শাহী নূর জামে মসজিদ কমিটির হিসাব নিকাশ নিয়ে এক সভা হয়। এ মসজিদে দীর্ঘদিন ধরে উম্মেদ আলী সভাপতি ও সাবেক ইউপি সদস্য ফিরোজ মিয়া সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। সভায় উপস্থিত ছিলেন ফিরোজের ভাতিজা প্রবাসী আব্দুর রশিদ। সভায় নতুন কমিটি গঠন নিয়ে আলোচনা চলছিল। এসময় আব্দুর রশিদ বলেন, কমিটি নিয়ে দলাদলির দরকার নেই, যে কমিটি আছে, তা-ই থাকবে। তার কথার পরিপ্রেক্ষিতে স্থানীয় লিটন ও জিল্লু মিয়া দাবি করেন, তাদের বাড়ির সফর আলীকে সভাপতি করতে হবে। এনিয়ে তাদের সঙ্গে আব্দুর রশিদের ঝগড়া হয়। এরপর রাতে আব্দুর রশিদকে কুপিয়ে রক্তাক্ত করেন তারা। এ অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক আব্দুর রশিদকে মৃত ঘোষণা করেন।   

এদিকে সরাইল সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, আব্দুর রশিদকে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়, তখনই তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। কিন্তু এরপর মৃত অবস্থায় তাকে আবার ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়, এসময় তার শরীরে আঘাতের চিহ্ন দেখা গেছে। ধারণা করা হচ্ছে মৃত্যুর পর তার দেহে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তারপরও যেহেতু একজন মারা গেছেন, অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।