ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

যশোর জজ কোর্ট চত্বরে আসামিকে ছুরিকাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১২ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
যশোর জজ কোর্ট চত্বরে আসামিকে ছুরিকাঘাত

যশোর: আদালতে মামলার খোঁজ নিতে আসা অজিত দাস (৫২) নামে এক আসামিকে ছুরিকাঘাত করেছে দুর্বৃত্তরা। বুধবার (৬ জুলাই) বিকেলে যশোর জজ কোর্ট চত্বরে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, আহত অজিত দাস ঝিকরগাছার রাজাপুর গ্রামের বাসিন্দা। পুরাতন একটি মামলার আসামি তিনি। মামলার পরবর্তী হাজিরার দিন জানতে বুধবার জজ কোর্টে এসেছিলেন। কাজ শেষে জজ কোর্টের নিচে নামলে অজ্ঞাত ৩/৪ জন দুর্বৃত্ত পেছন থেকে তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায়। এসময় আশপাশের লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান।

অজিত দাস অভিযোগ করেন, তার আপন ছোট ভাই হরি দাস ও একই এলাকার আবুল হায়াত নামে দুই জন মাস্তান ভাড়া করে তার ওপর হামলা করেছে। তাদের সঙ্গে জমি নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছে। তিনি তাদের নামে মামলা করবেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিচিত্র মিত্র বলেন, অজিত দাসের হাতে ছুরিকাঘাতের জখম রয়েছে। জরুরি চিকিৎসা শেষে তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, জজ কোর্ট চত্বরে অজ্ঞাত কয়েকজন অজিত দাস নামে একজনকে ছুরিকাঘাত করেছে। পুলিশ এর প্রকৃত কারণ জানার চেষ্টা করছে।

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
ইউজি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa