ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

মা-বোনের পর চলে গেল ১৮ মাসের নাসিরুল্লাহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১২ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
মা-বোনের পর চলে গেল ১৮ মাসের নাসিরুল্লাহ

দিনাজপুর: দিনাজপুরে সপরিবারে বাড়িতে ঈদ করতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-বোনের মৃত্যুর পর এবার মারা গেল আহত ১৮ মাসের শিশু নাসিরুল্লাহও।  

বুধবার (৬ জুলাই) দুপুরে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে এদিন ভোর পৌনে ৫টায় হাসপাতালের সামনে সড়ক দুর্ঘটনায় শিশুটির মা স্ত্রী ফাইমা বেগম (৩০) ও বোন বিউটি (১৩) মারা যান।  

এ ঘটনায় জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়্যাহ মাদরাসার প্রধান শিক্ষক মোহাম্মদ হোসাইন (৪০) ও দেড় বছর বয়সী শিশু নাসিরুল্লাহ আহত হন।  

দুর্ঘটনায় আহত মোহাম্মদ হোসাইন জেলার বিরল উপজেলার তেঘরা দারুল হাদিস সালাফিয়্যাহ মাদরাসার প্রধান শিক্ষক। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলার পাঁচটিকরি গ্রামের বাসিন্দা। তারা তেঘরা গ্রামে ভাড়া বাড়িতে বসবাস করছিলেন।  

নিহত ওই শিশুর চাচা মোহাম্মদ হাসান জানান, দুপুরে ভাবি ও ভাতিজির মরদেহ অ্যাম্বুলেন্সে তুলছিলাম। এসময় শিশু নাসিরুল্লাহ মারা যায়।  

এ বিষয়ে কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান আসাদ বলেন, ঈদ উদযাপনের জন্য ভোরে স্ত্রী, ছেলে ও মেয়েকে নিয়ে মোটরসাইকেলে করে নিজ বাড়ি চাঁপাইনবাবগঞ্জের উদ্দেশে রওনা দেন মোহাম্মদ হোসাইন। পথে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে তেলবাহী একটি লরি পেছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার স্ত্রী ও মেয়ে নিহত এবং তিনি ও ছেলে গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে ভর্তি করে। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa