ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
কুমিল্লায় ছুরিকাঘাতে যুবক খুন

কুমিল্লা: কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে আবদুর রউফ নয়ন (৩৮) নামে এক যুবককে হত্যা করা হয়েছে।  

বুধবার (৬ জুলাই) উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের নোয়াগ্রামে এ ঘটনা ঘটে।

একই গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে নয়ন পেশায় রাজমিস্ত্রির সহযোগী (স্থানীয় ভাষায় যোগালি বলা হয়) ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে উপজেলার জগন্নাথদীঘি ইউনিয়নের ফুলগ্রাম থেকে এক যুবক মোবাইল ফোন বিক্রি করার জন্য নোয়াগ্রামে নয়নের বাড়িতে আসেন। ফোন বিক্রির সময় প্রতিবেশী আবুল কালাম নামে এক যুবক তাকে বাধা দেন। এ নিয়ে কালাম ও নয়নের মধ্যে ঝগড়া হয়। বুধবার নয়ন নিজ বাড়ির পশ্চিম পাশের পুকুর পাড়ে যান। সেদিনের ঝগড়ার জের ধরে এসময় প্রতিবেশী আবুল কালাম তার হাতে থাকা ধারালো ছুরি দিয়ে নয়নকে আঘাত করে পালিয়ে যান। পরে নয়নের চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহত নয়নের মা সবুরা বেগম আহাজারি করে বলেন, আমার পুতে রাজমিস্ত্রির কাজ করতো। আমার ছেলের কোনো শক্র নেই। তুচ্ছ ঘটনায় আমার পুতেরে মাইরালাইছে। আমার ছেলে হত্যার বিচার চাই।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরে ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত আবুল কালামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৫৯ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa