ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৮ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
আখাউড়ায় মাদকবিরোধী অভিযানে র‌্যাবসহ আহত ৩

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী আখাউড়ায় র‌্যাবের মাদকবিরোধী অভিযান পরিচালনার সময় গুলিবিদ্ধসহ তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (০৫ জুলাই) সন্ধ্যায় উপজেলার উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী কল্যানপুর দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- র‌্যাব সদস্য এবি সুমন, তাদের সোর্স খোকন ও মাদক চোরাকারবারি নাসির উদ্দীন।

র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সিপিসি-৩ এর অধিনায়ক রাফিউদ্দিন মো. যোবায়ের বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর এসপি আক্কাস আলীর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল কল্যানপুর দক্ষিণ পাড়া এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক চোরাকারবারী নাসির উদ্দীনসহ তার দলবল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে র‌্যাব সদস্যদের ওপর হামলা চালান। এতে র‌্যাব সদস্য এবি সুমন ও সোর্স খোকন আহত হন। পরে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি ছুড়লে মাদক চোরাকারবারি নাসির উদ্দীন আহত হন।

আহতদের মধ্যে র‌্যাব সদস্য ও সোর্সকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া গুলিবিদ্ধ নাসিরকে উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আখাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় কুমার সরকার বাংলানিউজকে বলেন, হামলা ও আহত হওয়ার খবর পেয়েছি। ঘটনার খোঁজ-খবর নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa