ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

ছাত্রলীগ নেতা হত্যা: ১৭ জনের নামে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
ছাত্রলীগ নেতা হত্যা: ১৭ জনের নামে মামলা

কক্সবাজার: কক্সবাজারের খুরুশকুলে ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দীন (২৫) খুনের ঘটনায় ১৭ জনকে এজাহারনামীয় এবং আরও ১০/১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে কক্সবাজার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) রাতে নিহত ছাত্রলীগ নেতার বড় ভাই নাছিরউদ্দীন বাদী হয়ে মামলাটি করেন।

রাত সোয়া ১১টার সময় থানায় মামলাটি রেকর্ড করা হয়।  

মামলায় প্রধান অভিযুক্ত করা হয়েছে স্থানীয় আজিজ সিকদারকে। তিনি ঘটনার রাতেই সন্দেহভাজন আসামি হিসেবে র‌্যাবের হাতে আটক হন। তবে তাকে এখনও পুলিশের কাছে হস্তান্তর করা হয়নি। একইদিন রাতে সদর থানা পুলিশের অভিযানে আটক ৬ জনকে গতকাল মঙ্গলবার ৫৪ ধারায় আদালতে সোপর্দ করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠানোর আদেশ দেন।  
 
কক্সবাজার সদর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. সেলিমউদ্দিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আটক সন্দেহভাজন ৬ জনকে এ মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।  

জানা যায়, রোববার (৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে খুরুশকুল ইউনিয়নের ডেইলপাড়া এলাকায় পুলিশের সামনেই কুপিয়ে হত্যা করা হয় ছাত্রলীগ নেতা ফয়সাল উদ্দীনকে। তিনি খুরুশকুল ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন শেষে বাড়ি ফিরছিলেন। নিহত ফয়সাল উদ্দীন (২৫) কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ও ওই এলাকার মৃত লাল মোহাম্মদের ছেলে। এ ঘটনার দুইদিন পর থানায় মামলা রেকর্ড হলো।  

** ছাত্রলীগ নেতা ফয়সাল হত্যা, ৩ সদস্যের কমিটি

বাংলাদেশ সময়: ০৮১৮ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa