ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

সাড়ে ৫ ঘণ্টা পর গাইবান্ধায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, জুলাই ৬, ২০২২
সাড়ে ৫ ঘণ্টা পর গাইবান্ধায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক

গাইবান্ধা: নেসকো পলাশবাড়ী পাওয়ার গ্রিড থেকে প্রবাহমান দুটি ফিডারের সার্কিট ব্রেকার বিকল হওয়ায় গাইবান্ধা সদরসহ বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধের দীর্ঘ সাড়ে ৫ ঘণ্টা পর গাইবান্ধায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়।

এর আগে বিকেল ৫টা থেকে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

পলাশবাড়ী পাওয়ার গ্রিডে কর্মরত সহকারী প্রকৌশলী (সাব-ডিভিশনাল ইঞ্জিনিয়ার) অতুল চন্দ্র জানান, পলাশবাড়ী ৩৩ কেভি পাওয়ার গ্রিড থেকে দুটি ফিডারের মাধ্যমে গাইবান্ধা সদরে বিদ্যুৎ সরবরাহ করা হয়।

বিকেলে ওই ফিডার দুটির সার্কিট ব্রেকারে পরপর আগুন লেগে বিকল হয়ে যায়। ফলে বিকেল থেকে গাইবান্ধা সদরসহ বেশ কিছু এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকে। দীর্ঘ সাড়ে ৫ ঘণ্টার প্রচেষ্টায় সার্কিট ব্রেকার দুটি সচল করা সম্ভব হয়।

গাইবান্ধা বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), নেসকো বিতরণ বিভাগ-২ এর নির্বাহী প্রকৌশলী এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করতে সর্বাত্মক চেষ্টা চলানো হয়। রাত সাড়ে ১০টার দিকে জেলায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়।  

বাংলাদেশ সময়: ০৮০৪ ঘণ্টা, জুলাই ০৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa