ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

গাইবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা, সেরা বিক্রেতা পেলেন বাইক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
গাইবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা, সেরা বিক্রেতা পেলেন বাইক

গাইবান্ধা: ‘স্বপ্ন নির্মাণে সঠিক সিমেন্ট’- স্লোগানে গাইবান্ধায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পণ্য কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে। এতে ১৫ জন ব্যবসায়িকে পুরস্কৃত করা হয়।

এর মধ্যে সেরা বিক্রেতা পেয়েছেন মোটরসাইকেল।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরের দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলার গোলাপবাগ বাজার এলাকায় মেসার্স নির্মল কুমার সাহা নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ হালখাতা অনুষ্ঠিত হয়।  

শ্রী বিমল কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের জেনারেল ম্যানেজার আব্দুল লতিফ।  

বিশেষ অতিথি ছিলেন উত্তরবঙ্গের উইং হেড জিল্লুর রহমান, রংপুর এরিয়ার এরিয়া সেলস ম্যানেজার আল-আমিন কবীর, গাইবান্ধা টেরিটরি সেলস ম্যানেজার ইলিয়াস আলী মাসুম ও পলাশবাড়ী টেরিটরি সেলস ম্যানেজার আহসান হাবিবসহ সিমেন্ট সেক্টরের অন্যান্য কর্মকর্তারা।

এ বছর গাইবান্ধায় কিং ব্র্যান্ড সিমেন্টের প্রথম সেরা বিক্রেতা নির্বাচিত হয় মেসার্স শরিফ এন্টার প্রাইজ, দ্বিতীয় মেসার্স তানভীর ট্রেডার্স ও তৃতীয় মেসার্স প্রামাণিক ট্রেডার্সসহ ১৫ জন সেরা বিক্রেতা নির্বাচিত হয়েছেন।  

নির্বাচিতদের মধ্যে প্রথম পুরস্কার হিসেবে ১২৫ সিসি মোটরসাইকেল, দ্বিতীয় ৪৩ ইঞ্চি এলইডি টেলিভিশন, তৃতীয় ডিপ ফ্রিজ, চতুর্থ ওয়াসিং মেশিন ও পঞ্চম পুরস্কার বাইসাইকেলসহ বিভিন্ন পুরস্কার বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে ২০১ জন রিটেইলার উপস্থিত ছিলেন। তাদের সবাইকে বসুন্ধরার কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার দেওয়া হয়। অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa