ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

বাংলাদেশে অবৈধভাবে প্রবেশের সময় আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১২ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
বাংলাদেশে অবৈধভাবে প্রবেশের সময় আটক ৩

নওগাঁ: ভারত থেকে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় নওগাঁর ধামইরহাট সিমান্ত থেকে তিনজনকে আটক করেছে বিজিবি-১৪ (পত্নীতলা) ব্যাটলিয়ন।

মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানায় বিজিবি।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় উপজেলার কালুপাড়া বিওপির সীমান্ত পিলার ২৭১ এলাকায় দেশের ৫০ গজ ভেতর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ইটাহার গ্রামের নুরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (২৪), নুরুল ইসলাম ছেলে মুরছালীন হোসেন (১৮) এবং লুৎফর রহমানের ছেলে মো. মুস্তাফিজুর (১৮)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আটকরা প্রায় দুই মাস আগে চাঁপাইনবাবগঞ্জ জেলার সিমান্ত দিয়ে অবৈধভাবে রাজমিস্ত্রীর (শ্রমিক) কাজ করতে ভারতে যান। এরপর সোমবার সন্ধ্যায় উপজেলার কালুপাড়া বিওপির সীমান্ত পিলার ২৭১ এলাকায় দিয়ে আবার অবৈধভাবে বাংলাদেশে আসার চেষ্টা করেন। তখন তাদের আটক করে বিজিবির টহলরত সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে রাজমিস্ত্রী কাজে ব্যবহৃত একটি কুন্নি, তিনটি শাউলসহ অন্যান্যে জিনিসপত্র জব্দ করা হয়।

বিজিবি-১৪ (পত্নীতলা) ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল হামিদ উদ্দিন পিএসসি বাংলানিউজকে জানান, ধামইরহাট থানায় মামলা দায়ের শেষে আটকদের থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa