ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতের রগ কাটল প্রতিপক্ষ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০২২
স্বেচ্ছাসেবক লীগ নেতার হাতের রগ কাটল প্রতিপক্ষ প্রতীকী ছবি

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুল চৌধুরীর (২৯) দুই হাতের রগ কেটে দিয়ে তাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।  ঘটনার পর রাতুলকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (৪ জুলাই) দিনগত রাত ৮টার দিকে মেহেন্দিগঞ্জের পাতারহাট বন্দর গরুর হাট এলাকায় এ ঘটনা ঘটে।

রাতুল মেহেন্দিগঞ্জ পৌরসভার চরহোগলা এলাকার বাসিন্দা জগলুল হায়দার চৌধুরীর ছেলে।

মেহেন্দিগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল হাসান ফয়সাল বলেন, ঘোষণার অপেক্ষায় থাকা পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাতুলের প্রতিপক্ষ সাবেক কমিটির সাংগঠনিক সম্পাদক আমির হোসেন আমুর নেতৃত্বে ২৫-৩০ জন তার ওপর হামলা চালিয়েছে। তারা রাতুলের দুই হাতের রগ কেটে দেওয়া ছাড়াও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে জখম করেছে।

তিনি আরও বলেন, বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভাসকুলার সার্জন না থাকায় রাতুলকে গভীর রাতে ঢাকায় পাঠানো হয়েছে।

রাতুলের খালাতো ভাই আহসান হাবীব জুম্মান বলেন, এ ঘটনায় মামলা করা হবে।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুজ্জামান বলেন, রাজনৈতিক বিরোধ ও আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটেছে। হামলাকারীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, জুলাই ০৫, ২০২২
এমএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa