ঢাকা, শুক্রবার, ৪ ভাদ্র ১৪২৯, ১৯ আগস্ট ২০২২, ২০ মহররম ১৪৪৪

জাতীয়

পদ্মা সেতুর জাজিরা প্রান্তে সন্তানের জন্ম দিলেন হাসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৫ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
পদ্মা সেতুর জাজিরা প্রান্তে সন্তানের জন্ম দিলেন হাসি

শরীয়তপুর: পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা এলাকায় ফুটফুটে এক ছেলে সন্তানের জন্ম দিয়েছেন মাদারীপুরের শিবচরের হাসি আক্তার (২১)। বর্তমানে মা ও শিশু দুইজনেই সুস্থ আছেন।

সোমবার (৪ জুলাই) সন্ধ্যায় পদ্মা সেতু দক্ষিণ থানার ওসি মো. সুজন হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, পদ্মা সেতুর জাজিরা প্রান্তের টোল প্লাজা কাছে সড়কে পদ্মা সেতুর ১০০ গজ দূরে ওই নবজাতকের জন্ম দেন হাসি আক্তার। তিনি মাদারীপুরের শিবচর উপজেলার সাড়ে বিশরশ্মি গ্রামের আলী হাসানের স্ত্রী। ওই দম্পতি টেকনাফ বিজিবিতে চাকরি করেন।

তিনি আরও জানান, প্রসূতি হাসি মাতৃকালীন ছুটিতে গত মাসে মাদারীপুরের সাড়ে বিশরশ্মি গ্রামের বাড়িতে যান। সোমবার প্রসব বেদনা উঠলে তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসক তাকে ঢাকায় স্থানান্তর করেন। পরে এদিন দুপুরে ঢাকার পিলখানা বিজিবি হাসপাতালে নেওয়ার পথে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজা সংলগ্ন পদ্মা সেতু দক্ষিণ থানার সামনের সড়কে নবজাতকের জন্ম দেন ওই প্রসূতি।

ওসি সুজন হক বলেন, মা ও সন্তান দুইজনই সুস্থ আছে। পুলিশের গাড়িতে করে তাদেরকে নিরাপদে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। বর্তমানে মা ও শিশু সাড়ে বিশরশ্মি গ্রামের নিজ বাড়িতে আছেন।

বাংলাদেশ সময়: ২২৪৪ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa