ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

প্যারোলে মুক্তি পেয়ে শপথ নেবেন কুসিকের ২ কাউন্সিলর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ৪, ২০২২
প্যারোলে মুক্তি পেয়ে শপথ নেবেন কুসিকের ২ কাউন্সিলর

কুমিল্লা: পূজামণ্ডপকাণ্ডে গ্রেফতার কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) বিজয়ী দুই কাউন্সিলর প্যারোলে মুক্তি পেয়ে শপথ নেবেন।  

৫ জুলাই পুলিশের পাহারায় কুমিল্লা কারাগার থেকে তারা বের হয়ে ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তনে ভার্চ্যুয়ালি শপথ অনুষ্ঠানে অংশ নেবেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

তিনি বলেন, শপথ অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন, বিষ্ণুপুর মুন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. গোলাম কিবরিয়াকে প্যারোলে মুক্তি দেওয়া হবে।  

কুমিল্লা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার শাহজাহান আহমেদ বলেন, ৫ জুলাই কুসিক নির্বাচনের শপথ। শপথে যোগ দিতে দুইজন কাউন্সিলরের প্যারোলে মুক্তির একটি নথি পেয়েছি। তাদের ৫ জুলাই সকালে পুলিশের দায়িত্বে মুক্তি দেওয়া হবে। আবার নির্দিষ্ট সময় পর কারাগারে পাঠানো হবে।  

এর আগে, ২০২১ সালের অক্টোবরে কুমিল্লার নানুয়াদিঘির পাড়ে পূজামণ্ডপে কোরআন শরিফ রাখার ঘটনার পর সহিংসতার মামলায় গত ২১ জুন কুসিক নির্বাচনে সদ্য বিজয়ী দুই কাউন্সিলরসহ আটজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত। জেলা দায়রা জজ আতাব উল্লাহ এই আদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, জুলাই ০৪, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa