ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

ঈদযাত্রায় বরিশাল শহরে থ্রি-হুইলার পার্কিং নিষিদ্ধ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৫ ঘণ্টা, জুলাই ৩, ২০২২
ঈদযাত্রায় বরিশাল শহরে থ্রি-হুইলার পার্কিং নিষিদ্ধ

বরিশাল: আসন্ন ঈদুল আজহা উপলক্ষে বরিশালে বাস মালিক ও শ্রমিকদের সঙ্গে সমন্বয় সভা করেছে পুলিশ। রোববার (৩ জুলাই) দুপুরে বরিশাল কেন্দ্রীয় বাস টার্মিনালস্থ জেলা বাস মালিক গ্রুপের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠাতে উপস্থিত ছিলেন- সহকারী কমিশনার (ট্রাফিক) খলিলুর রহমান, বরিশাল জেলা বাস মালিক গ্রুপের সভাপতি গোলাম মাসরেক বাবলু, সাধারণ সম্পাদক কিশোর কুমার দে, বরিশাল জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফরিদ হোসেন প্রমুখ।

সভা শেষে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ সেলিম জানান, পদ্মা সেতু চালুর পর বরিশালে যানবাহনের চাপ বেড়েছে তিনগুণ। এমতাবস্থায় আসন্ন ঈদুল আজহায় ঘরে ফেরা মানুষদের যাত্রা নির্বিঘ্ন করতে সভায় নানা সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এরমধ্যে সব থেকে গুরুত্বপূর্ণ হচ্ছে বরিশাল মেট্রোপলিটন এলাকার মহাসড়কে থ্রি হুইলার পার্কিং করতে না দেয়া। কারণ ঢাকাসহ উত্তরাঞ্চল থেকে বরিশালে আসা যানবাহনের কারণে এসব থ্রি হুইলার যানবাহন দুর্ঘটনার মুখে পড়ার সম্ভাবনা রয়েছে। ঈদ করতে এসে যাতে কারো প্রাণহানি না হয় সেদিকে কঠোর নজরদারি থাকবে আমাদের।

তিনি বলেন, থ্রি হুইলার পার্কিং করতে না দেওয়ার পাশাপাশি যাত্রী পূর্ণ করে টার্মিনাল থেকে গাড়ি বের হবে, কাউন্টার ব্যতীত কোথাও টিকিট বিক্রি হবে না, অতিরিক্ত যাত্রী বহন করা যাবে না, অতিরিক্ত ভাড়া আদায় করা যাবে না ও নিজস্ব স্বেচ্ছাসেবী থাকতে হবে। এ সিদ্ধান্তগুলো গ্রহণ করা হয়।

বাংলাদেশ সময়: ২১২৩ ঘণ্টা, জুলাই ০৩, ২০২২
এমএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa