ঢাকা, মঙ্গলবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ আগস্ট ২০২২, ১৭ মহররম ১৪৪৪

জাতীয়

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের লোক নিরাপদ থাকে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, জুলাই ২, ২০২২
‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে সকল ধর্মের লোক নিরাপদ থাকে’

চাঁদপুর: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ক্ষমতায় থাকলে সকল ধর্মের লোকজন নিরাপদ থাকে। সকলেই তাদের নিজ নিজ ধর্ম স্বাধীনভাবে পালন করতে পারে।

 

শুক্রবার (০১ জুলাই) বিকেলে মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ও চরপাথালিয়ায় রথযাত্রা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘ধর্ম যার যার, উৎসব সবার’ এই কথাটি এখন বাস্তবে পরিণত হয়েছে। বিশেষ করে হিন্দু সম্প্রদায়ের প্রতিটি উৎসবে জনপ্রতিনিধি, স্থানীয় জনগণ ও প্রশাসনের পক্ষ থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের চাঁদপুর জেলায় ব্যাপক উন্নয়ন হয়েছে। বিশেষ করে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, কৃষি ও যোগাযোগ ব্যবস্থায় ব্যাপক উন্নতি হয়েছে। যে কারণে প্রত্যন্ত অঞ্চলের মানুষের জীবন যাত্রার পরিবর্তন এসেছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নির্বাচিত করতে হবে।

মন্দিরের প্রধান উপদেষ্টা ধীরেন্দ্র মাস্টারের সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল দাসের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো. শামসুদ্দিন প্রমুখ।

কালী মন্দির কমিটির সভাপতি নারায়ণ মণ্ডল, সাধারণ সম্পাদক সুশীল সরকার, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার খোকন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, উপজেলা যুবলীগের সদস্য আশরাফুল আলম মিলন, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর, সুলতানাবাদ ইউনিয়ন যুবলীগ নেতা মাজহারুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৩৪ ঘণ্টা, জুলাই ০২, ২০২২
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa