ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

পরিবাগে ‘উঁচু স্থান’ থেকে পড়ে ইঞ্জিনিয়ারের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, জুলাই ১, ২০২২
পরিবাগে ‘উঁচু স্থান’ থেকে পড়ে ইঞ্জিনিয়ারের মৃত্যু

ঢাকা: রাজধানীর পরীবাগে একটি প্রতিষ্ঠানে ‘উঁচু স্থান’ থেকে পড়ে আবদুর রাজ্জাক (৫৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। ‘ডানকান ব্রাদার্স (বাংলাদেশ) লিমিটেড’ নামে ওই প্রতিষ্ঠানের মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন তিনি।

শুক্রবার (১লা জুলাই) সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে আম গাছ অথবা একতলা ভবন থেকে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়েছে।  

মুমূর্ষু অবস্থায় তাঁকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা পৌনে ৭টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

সহকর্মী এসিস্ট্যান্ট সুপারভাইজার এমরান হোসেন জানান, নিহত আব্দুর রাজ্জাকের গ্রামের বাড়ি জামালপুর সদর উপজেলায়। বর্তমানে প্রতিষ্ঠানেই থাকতেন। শুক্রবার সন্ধ্যার দিকে প্রতিষ্ঠানের ভেতরে আমগাছের নিচে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় তাঁকে। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

তিনি জানান, পাশের আমগাছ বা একতলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে গেছে বলে তাদের ধারণা।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। শাহবাগ থানায় ঘটনাটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুলাই ১, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa