ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মিরসরাইয়ে ট্রাক্টর উল্টে শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৮ ঘণ্টা, জুলাই ১, ২০২২
মিরসরাইয়ে ট্রাক্টর উল্টে শ্রমিক নিহত

মিরসরাই: মিরসরাইয়ে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে একজন নিহত হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর ২টার দিকে বঙ্গবন্ধু শিল্পনগরের ইছাখালী স্লুইসগেট সংলগ্ন ভাবীর দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল মান্নান (৩৫)। তিনি লালমনিরহাট জেলার কালমারি এলাকার রয়েল আলীর ছেলে। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

স্থানীয় মো. আব্দুল হান্নান জানান, শুক্রবার দুপুর ২টার দিকে ইছাখালী স্লুইসগেইটের ভাবীর দোকানের দক্ষিণ পাশে একটি পাইপ বোঝাই ট্রাক্টর রাস্তার পাশে উল্টে যায়। এতে গাড়িতে থাকা দুই ব্যক্তি আটকে যায়। পরে পাইপগুলো সরিয়ে আটক ব্যক্তিদের উদ্ধার করা হয়। এতে একজন মারা যায় এবং অপরজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।
 
তারা বঙ্গবন্ধু শিল্পনগরে বিশুদ্ধ পানির নলকূপ স্থাপনে কাজ করতো বলে জানা গেছে।

মিরসরাই উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মাঈন উদ্দিন হাসান বলেন, বিশুদ্ধ পানির নলকূপ স্থাপন শেষে পাইপগুলো ট্রাক্টর বোঝাই করে নিয়ে আসার পথে রাস্তার পাশে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে এক শ্রমিক মারা গেছে। আরও একজন আহত হয়েছে। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর হোসেন মামুন বলেন, বঙ্গবন্ধু শিল্পজোন এলাকায় ট্রাক উল্টে এক ব্যক্তি মারা যাওয়ার খবর শুনেছি।

বাংলাদেশ সময়: ১৮৩৮ ঘণ্টা, ১ জুলাই, ২০২২
এসএইচডি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।