ঢাকা, শনিবার, ৫ ভাদ্র ১৪২৯, ২০ আগস্ট ২০২২, ২১ মহররম ১৪৪৪

জাতীয়

পিকনিকের হাঁস কিনতে গিয়ে লাশ হলো সিয়াম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, জুলাই ১, ২০২২
পিকনিকের হাঁস কিনতে গিয়ে লাশ হলো সিয়াম

নওগাঁ: নওগাঁর সাপাহারে পিকনিকের হাঁস কিনে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিয়াম আহমেদ (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১ জুলাই) সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সিয়াম সাপাহার উপজেলার পাতাড়ি ইউনিয়নের বৈকণ্ঠপুর গ্রামের গোলাম আজমের ছেলে। সে সাপাহার আল হেলাল ইসলামী একাডেমীর এসএসসি পরীক্ষার্থী ছিল।

সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে সিয়ামসহ তিন বন্ধু উপজেলার দীঘিরহাট থেকে পিকনিকের হাঁস কিনে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিল। পথে নিশ্চিতপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলসহ সবাই রাস্তার ওপরে ছিটকে পড়ে। এ সময় সিয়ামের মাথার ওপর দিয়ে মাইক্রোবাসের চাকা যাওয়ায় সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় নিহতের পরিবার থেকে থানার কোনো অভিযোগ করা হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বাংলাদেশ সময়: ১২৩২ ঘণ্টা, ০১ জুলাই, ২০২২ 
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa