ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ইকবাল, সম্পাদক কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জুলাই ১, ২০২২
বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ইকবাল, সম্পাদক কামাল

বান্দরবান: বান্দরবানে মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের দ্বি-বার্ষিকী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ৮টা থেকে বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে এই নির্বাচনের ভোট শুরু হয় এবং বিকেল ৫টার দিকে এই নির্বাচনের ভোট সম্পন্ন হয়।



এবারের নির্বাচেনে সভাপতি পদে আনারস প্রতীক নিয়ে ১৭৫ ভোটে জাফর ইকবাল,সহ-সভাপতি পদে বাইসাইকেল প্রতীক নিয়ে ১৯৫ ভোটে মোহাম্মদ আবদুর রশিদ, সাধারণ সম্পাদক পদে দোয়াত কলম প্রতীক নিয়ে ১৮৯ ভোটে মোহাম্মদ কামাল হোসেন, যুগ্ম সম্পাদক পদে টেলিভিশন প্রতীক নিয়ে ১৬৮ ভোটে মোহাম্মদ আলমগীর, সাংগঠনিক সম্পাদক পদে টেবিল ফ্যান প্রতীক নিয়ে ২৪২ ভোটে এমরান হোসেন বাচ্চু নির্বাচিত হয়েছেন।  

নির্বাচনে ইতোমধ্যে বিনা প্রতিদ্বন্ধিতায় দপ্তর সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দু’জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে এবং ৩৫৭ জন ভোটার বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত রয়েছেন।

এদিকে, সন্ধ্যার ৬টার দিকে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে সম্মুখে উপস্থিত হয়ে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

বান্দরবান মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মোহাম্মদ নাছিরুল আলম বাংলানিউজকে জানান, সকাল থেকে সুষ্ঠভাবে ভোট সম্পূর্ণ হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কার্যালয়ের নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। নতুন কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।