ঢাকা, সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, জুন ৩০, ২০২২
বন্যার্তদের পাশে বাংলাদেশ ডেন্টাল পরিষদ 

ঢাকা: হবিগঞ্জের লাখাই উপজেলায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণ করেছে বাংলাদেশ ডেন্টাল পরিষদ কেন্দ্রীয় কমিটি।  

বৃহস্পতিবার (৩০ জুন) লাখাই উপজেলার বিভিন্ন গ্রামেসহ পার্শ্ববর্তী ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও কিশোরগঞ্জের অষ্টগ্রামের হাওরাঞ্চলের পাঁচ শতাধিক পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ ডেন্টাল পরিষদের কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও ভৈরব মাতৃকা জেনারেল হাসপাতালের এমডি লায়ন মুহাম্মদ কামাল হোসেন ও লাখাই প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আলী নোয়াজ।  

মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন লাখাই প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আশীষ দাশ গুপ্ত ও সদস্য জাহাঙ্গীর আলম।  

এ সময় উপস্থিত ছিলেন লাখাই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আরিফ আহাম্মদ রুপন, ডেন্টাল পরিষদের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুর রব, সিলেট বিভাগের সভাপতি দিলীপ কুমার চন্দ্র, লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল টেকনোলজিস্ট রফিকুল ইসলামসহ লাখাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা জালাল আহমেদ, লাখাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক বিল্লাল আহাম্মদ, সাংবাদিক সানি চন্দ্র বিশ্বাস, সূর্য রায় প্রমুখ।  

এ ব্যাপাারে কামাল হোসেন বাংলানিউজকে জানান, বাংলাদেশ ডেন্টাল পরিষদ ১৯৭৫ সাল থেকে পরিচালিত হয়ে আসছে এবং তৃণমূলের প্রান্তিক মানুষের চিকিৎসা সেবার পাশাপাশি দুর্যোগে দুর্গতদের কল্যাণে কাজ করে আসছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, জুন ৩০, ২০২২ 
এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa