ঢাকা, শনিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৩ আগস্ট ২০২২, ১৪ মহররম ১৪৪৪

জাতীয়

খোয়াই নদীর চোরাবালিতে তলিয়ে ২ শিক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ৩০, ২০২২
খোয়াই নদীর চোরাবালিতে তলিয়ে ২ শিক্ষার্থীর মৃত্যু

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরে খোয়াই নদী থেকে দুই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। নদীর চোরাবালিতে তালিয়ে তাদের মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

 

বৃহস্পতিবার (৩০ জুন) সন্ধ্যার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।  

নিহতরা হলে- জেলা সদর উপজেলার যশেরআব্দা গ্রামের সেলিম মিয়ার ছেলে সাগর মিয়া (১৭) ও একই গ্রামের খেলু মিয়ার ছেলে নাহিদ মিয়া (১৪)।  

পুলিশ জানায়, বিকেলে নাহিদ ও সাগর ফুটবল খেলা শেষে গোসলের জন্য শহরের গরুর বাজার এলাকায় খোয়াই নদীতে গিয়ে ঝাঁপ দেয়। এ সময় তারা নরম চোরাবালিতে তলিয়ে গেলে আর উঠতে পারেনি। পরে স্থানীয়রা দু’জনকে তুলে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

সাগর হবিগঞ্জ হাই স্কুল অ্যান্ড কলেজের এসএসসির পরীক্ষার্থী এবং নাহিদ স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। তারা নিয়মিত ফুটবল খেলতো এবং সন্ধ্যার দিকে গিয়ে খোয়াই নদীতে গোসল করতো বলে স্থানীয়রা জানিয়েছেন।

হবিগঞ্জ পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি বাংলানিউজকে বলেন, নদীর চোলাবালিতে তলিয়ে দুই কিশোরের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তদন্ত সাপেক্ষে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa