ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০২২
গৌরনদীতে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

বরিশাল: মাহেন্দ্রা সমিতি গঠনকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেমন তালুকদার কালুকে (৪৩) কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করা হয়েছে।

বুধবার (২৯ জুন) সন্ধ্যার এ ঘটনায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করেছেন।

একইদিন রাতে আহতের স্ত্রী শামীমা খানম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে হাসপাতালে চিকিৎসাধীন আহত রেমন তালুকদার কালু জানান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে বাটাজোর মাহেন্দ্রা সমিতির কমিটি গঠন করার জন্য বুধবার সন্ধ্যায় ইউনিয়ন যুবলীগের সভাপতিসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাদের নিয়ে বাটাজোর বাসষ্ট্যান্ডের মাহেন্দ্রা সমিতির কার্যালয়ে বৈঠক বসেছিল। এসময় স্থানীয় বিএনপি নেতা
মিজানুর রহমান ও খোকন ফকিরের ইন্ধনে বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদারের ছেলে রাহিদ হাওলাদার, তৌকির হাওলাদার, রাহিম হাওলাদারসহ তাদের সহযোগীরা তার (রেমন তালুকদার) উপর ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে অতর্কিত হামলা চালায়।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩২ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।