ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে রাস্তায় পড়ে থাকা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
সিলেটে রাস্তায় পড়ে থাকা মরদেহ উদ্ধার প্রতীকী ছবি।

সিলেট: সিলেটের জৈন্তাপুরে আব্দুল হক ওরফে কালা মিয়া (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১০টার দিকে উপজেলার ফতেহপুর ইউনিয়নের উৎলারপাড় সড়ক থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল হক সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বাউর কাপন গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। তিনি জৈন্তাপুরের চিকনাগুল ঠাকুরের মাটি এলাকার লন্ডন প্রবাসী আবন মিয়ার বাড়িতে পরিবার নিয়ে ভাড়ায় থাকতেন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ডিএসবি) মো. লুৎফর রহমান বলেন, লোকটি কীভাবে মারা গেল তা খতিয়ে দেখা হচ্ছে।

ফতেহপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ইলিয়াস আলী বাংলানিউজকে বলেন, আব্দুল হক বিভিন্ন সময় গরু ট্রাকে তুলে দেওয়া ও গরুর ঘাস কেটে দেওয়ার কাজ করতেন। বৃহস্পতিবার সকালে তার মরদেহ উৎলারপাড় সড়কে দেখতে পেয়ে স্থানীয় লোকজন আমাকে জানান। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা জৈন্তাপুর থানার উপ পরিদর্শক (এসআই) পার্থ রঞ্জন চক্রবর্তী বাংলানিউজকে বলেন, নিহতের পরনে লুঙ্গি ছিল। তার সঙ্গে একটি মোবাইল ফোন পাওয়া যায়। পরিবারকে খবর দিয়ে মরদেহ শনাক্ত করি। তবে নিহতের দেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যেতে পারেন। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, ৩০ জুন, ২০২২
এনইউ/এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।