ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বসুন্ধরার ত্রাণ পেল সুনামগঞ্জের আরও সাড়ে ৬ হাজার পরিবার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জুন ৩০, ২০২২
বসুন্ধরার ত্রাণ পেল সুনামগঞ্জের আরও সাড়ে ৬ হাজার পরিবার 

সুনামগঞ্জ: সুনামগঞ্জে বন্যাকবলিতদের জন্য আরও প্রায় সাড়ে ৬ হাজার প্যাকেট ত্রাণ দিয়েছে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে এবং সেনাবাহিনীর সুনামগঞ্জ সদর ক্যাম্পে এ ত্রাণ হস্তান্তর করা হয়েছে।

সুনামগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে ৪ হাজার প্যাকেট খাদ্য সামগ্রী গ্রহণ করেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন।  

অন্যদিকে সেনাবাহিনীর পক্ষে ২ হাজার ৪০০ প্যাকেট খাদ্য সামগ্রী গ্রহণ করেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার মজিবুর।  

বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ত্রাণ সামগ্রিক হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের হেড অব পিআর মেজর (অব.) শেখ মোহাম্মদ মিজানুর রহমান।  

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের কর্মকর্তা মেজর (অব.) জুবায়ের রাজা সরকার, স্কোয়াড্রন লিডার (অব.)  মোহাম্মদ গোলাম মোস্তফা, লেফটেন্যান্ট (অব.) আব্দুল মান্নান, বসুন্ধরা গ্রুপের এপিএস টু এমডি আমিনুল ইসলাম, বসুন্ধরা গ্যাস অ্যান্ড অয়েলের ডিজিএম (ব্র্যান্ড) রাসেল, ব্র্যান্ড অফিসার পার্থ প্রমুখ।  

ত্রাণ সামগ্রিক গ্রহণের পর জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন বাংলানিউজকে বলেন, আমরা জানি বসুন্ধরা গ্রুপ সব সময় মানুষের পাশে থাকে। তারা এর আগেও আমাদের জেলা প্রশাসনের মাধ্যমে ৫ হাজার প্যাকেট ত্রাণ সামগ্রী দিয়েছে। এ জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই।

বসুন্ধরা গ্রুপের হেড অব পিআর মেজর (অব.) শেখ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আমরা বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও এমডি স্যারের সরাসরি নিদের্শনায় ত্রাণ নিয়ে আসছি। এমডি স্যার নিজে সেটা তদারকি করছেন। আমরা সিলেটে ত্রাণ দিয়ে সুনামগঞ্জে এসেছি। যদি আরও ত্রাণ প্রয়োজন হয় বসুন্ধরা গ্রুপ দেবে। বসুন্ধরা গ্রুপ সব সময় মানুষের পাশে ছিল সব সময় থাকবে।  

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।