ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাবতলীতে নেই যাত্রীদের ভিড়

মিরাজ মাহবুব ইফতি, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
গাবতলীতে নেই যাত্রীদের ভিড় ছবি: রাজীন চৌধুরী

গাবতলী থেকে: ঈদযাত্রার অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও বাস কাউন্টারগুলোতে ভিড় নেই যাত্রীদের। সংশ্লিষ্টরা বলছেন, বিভিন্ন কোম্পানির বাস কাউন্টারে ঈদ উপলক্ষে অগ্রিম টিকিট বিক্রি শুরু হলেও নেই যাত্রীর ভিড়।

৭-৮ জুলাই গাবতলীতে যাত্রীদের ভিড় বাড়তে পারে।

বৃহস্পতিবার (৩০ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত রাজধানীর গাবতলী বাস টার্মিনাল ঘুরে এমন চিত্র দেখা যায়।  

সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই গাবতলী বাস টার্মিনালে যাত্রীদের ভিড় নেই। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে কিছু যাত্রী এসে টিকিট কেটে নিয়ে যান। পরিবহণ শ্রমিকদের যাত্রীদের উদ্দেশ্যে টিকিট বিক্রির জন্য ডাকাডাকি করতেও দেখা যায়।  

নাবিল এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার সাদমান বলেন, আমরা ঈদ উপলক্ষে টিকিট বিক্রি শুরু করেছি। কিন্তু যাত্রীদের চাপ নেই। অনলাইনেও তেমন টিকিট বিক্রি হচ্ছে না।

হানিফ এন্টারপ্রাইজের কাউন্টার মাস্টার নোমান সরদার বাংলানিউজকে বলেন, টিকিট তেমন বেচাকেনা নেই। এখন এমন অবস্থা হয়েছে আমাদের চাকরি থাকা দায়। ৭-৮ জুলাই গাবতলীতে যাত্রীদের ভিড় বাড়তে পারে।  

নোমান বলেন, গাবতলী থেকে যাত্রীরা অনলাইনেও কেমন কাটছেন না। গাবতলী সব যাত্রী এখন সায়েদাবাদমুখী। যারা সায়দাবাদ চেনেননা তারাই আসছেন গাবতলীতে টিকিট কাটতে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমএমআই/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।