ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

জাতীয়

রায়েরবাজারে যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
রায়েরবাজারে যুবককে এলোপাতাড়ি ছুরিকাঘাত প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর রায়েরবাজার পুলপাড় বটতলা এলাকায় রবিন (২৩) নামে এক যুবককে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।  বর্তমানে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

বুধবার (২৯ জুন) সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে আশপাশের মানুষ উদ্ধার করে ধানমন্ডিতে অবস্থিত বাংলাদেশ মেডিক্যাল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে এক সিএনজি চালক রবিনকে ঢামেকে নিয়ে আসেন।

রবিন সাংবাদিকদের জানান, গত কালকে ওই এলাকায় একটি মারামারির ঘটনা ঘটেছে। কারা মারামারি করেছে তিনি (রবিন) কিছুই জানেন না। সেটার সূত্র ধরে আজকে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মিঠুসহ বেশ কয়েকজন।

ঘটনার সময় সঙ্গে থাকা তার বন্ধু বাবু জানান, পুলপাড় বটতলা এলাকায় তারা দু’জন ও আল-আমিন নামে আরও এক ছোট ভাই দাঁড়িয়েছিলেন। পরে মিঠুর ছেলেসহ পাঁচজন রবিনকে সেখান থেকে কিছু দূরে নিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। কি কারণে তার ওপর হামলা হয়েছে সে বিষয়ে কিছু জানেন না তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করে জানান, আহত যুবকের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa