ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

কিশোরগঞ্জে ইয়াবাসহ রোহিঙ্গা মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, জুন ৩০, ২০২২
কিশোরগঞ্জে ইয়াবাসহ রোহিঙ্গা মাদক বিক্রেতা আটক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অভিযান চালিয়ে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ওসমান গনি (২৩) নামে এক রোহিঙ্গা মাদক বিক্রেতাকে আটক করেছেন র‌্যাব।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক ওসমান গনি পার্শ্ববর্তী দেশ মায়ানমারের নাগরিক মৃত আলী আহম্মেদের ছেলে। তিনি কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতুপালং রিফিউজি ক্যাম্প ১২ এ বসবাস করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বুধবার বিকেল ৩টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা তাকে আটক করা হয়। পরে তার কাছ থেকে ১ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

ওসমান গনি দীর্ঘদিন ধরে কক্সবাজারসহ বাংলাদেশের বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিলেন বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শাহরিয়ার মাহমুদ খান জানান, ওসমান গনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ০৯৩৫ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa