ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নিখিল, সচিব সোহাগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক নিখিল, সচিব সোহাগ

ঢাকা: কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার নিখিল ভদ্রকে আহ্বায়ক ও মানবজমিনের সিনিয়র রিপোর্টার কাজী সোহাগকে সদস্য সচিব করে বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নতুন কমিটি গঠন করা হয়েছে।  

আহ্বায়ক কমিটিকে আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ নতুন কমিটি গঠনের বিষয়ে প্রয়োজনীয় সব ধরনের পদক্ষেপ গ্রহণের দায়িত্ব দেওয়া হয়েছে।

বুধবার (২৯ জুন) বিকেলে জাতীয় সংসদ ভবনের মিডিয়া সেন্টারে বিপিজেএর সিনিয়র সদস্য আসাদুজ্জামান সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠিত এক বিশেষ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।  

আহ্বায়ক কমিটির সদস্য হিসেবে রয়েছেন- উত্তম চক্রবর্তী, আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, শেখ মামুনুর রশীদ, উম্বুল ওয়ারা সুইটি, সিরাজুজ্জামান, রাশিদুল হাসান, গাজী শাহনেওয়াজ, শাহজাহান মোল্লা, মিজান রহমান ও জেসমিন মলি।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, আহ্বায়ক কমিটি আগামীতে নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে নতুন সদস্যপদ প্রদান ও সদস্যপদ হালনাগাদ করে ভোটার তালিকা প্রণয়ণ করবে। নির্বাচন পরিচালনা কমিটি গঠনের মাধ্যমে নির্বাচনের আয়োজন করবে। কোন ভাবেই কমিটির মেয়াদ ৯০ কার্যদিবসের বেশি হবে না।  

সভায় দ্রুত নতুন পূর্ণাঙ্গ কমিটি গঠনের বিষয়ে অ্যাসোসিয়েশনের সব সদস্য ও সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের সহযোগিতা চাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮২০ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এসকে/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa