ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুসল্লির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১২ ঘণ্টা, জুন ৩০, ২০২২
মসজিদে আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মুসল্লির মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় মসজিদে মাগরিবের আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শামছুন নূর (৬৫) নামের এক মুসল্লির মৃত্যু হয়েছে।

বুধবার (২৯ জুন) সন্ধ্যায় মাগরিব আজান দিতে গিয়ে উপজেলার দোহালিয়া ইউনিয়নের জীবনপুর সোনাইনগর জামে মসজিদে এ ঘটনা ঘটে।

 

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন স্থানীয় দোহালিয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য জিয়াউল ইসলাম।  

স্থানীয়রা জানান, জীবনপুর সোনাইনগর গ্রামের শামছুন নূর পেশায় একজন জেলে। তিনি স্থানীয় জীবন পীর সোনাইনগর জামে মসজিদে পাঁচ ওয়াক্ত নাম পড়েন এবং ইমাম-মোয়াজ্জেম না থাকলে তিনি আজান দেন। চলতি মাস ধরে ভয়াবহ বন্যা পরিস্থিতি দেখা দেওয়ায় ইমাম-মোয়াজ্জেম মসজিদে আসতে না পারায় তিনি প্রতিদিন মসজিদে আজান দিতেন। এরই ধারাবাহিকতায় আজকে সন্ধ্যায় মাগরিবের আজান দিতে গিয়ে মসজিদের কারেন্ট সংযোগ দিয়ে মাইকের মাউথ হাতে নিয়ে আজান শুরু করলেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মসজিদে ভেতরে পড়ে মারা যান। আজান আর শেষ করতে পারেননি। পরে এলাকাবাসী গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে নিহতের স্বজনদেরকে খবর দিয়ে মরদেহ বাড়িতে পৌঁছে দেন।

নিহতের ছেলে নাজমুলক হক বাংলানিউজকে জানান, আমার বাবা জীবনপুর সোনাইনগর মসজিদে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন এবং ইমাম মোয়াজ্জেম না থাকলে আজান দিতেন। বন্যার জন্য মসজিদে ইমাম মোয়াজ্জেম না আসায় সন্ধ্যায় মাগরিবের আজান দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

বাংলাদেশ সময়: ০৭১২ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa