ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

উলিপুরের বানভাসি ২০০ পরিবার পেল বসুন্ধরার খাদ্য সহায়তা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫২ ঘণ্টা, জুন ৩০, ২০২২
উলিপুরের বানভাসি ২০০ পরিবার পেল বসুন্ধরার খাদ্য সহায়তা বন্যার্তদের হাতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে খাদ্য সহায়তা তুলে দেওয়া হচ্ছে

কুড়িগ্রাম: দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে কুড়িগ্রামের উলিপু‌র উপজেলার বন্যা কবলিত ২০০ প‌রিবা‌রের মধ্যে খাদ্য সাম‌গ্রী বিতরণ করা হ‌য়ে‌ছে।

বুধবার (২৯ জুন) দুপু‌রে বসুন্ধরা ফুড অ্যান্ড বেভা‌রেজ ইন্ডা‌স্ট্রি লি‌মি‌টে‌ডের উ‌দ্যো‌গে উপ‌জেলার সীমান্তবর্তী সা‌হে‌বের আলগা ইউ‌নিয়‌নের চর মেকু‌রের আলগা এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

ব্রহ্মপুত্র নদ অববাহিকার ভারতীয় সীমান্ত লাগোয়া চরটির বন্যা কবলিত দুই শতাধিক প‌রিবারের মধ্যে বিতরণ করা খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, মু‌ড়ি ও বিশুদ্ধ পা‌নি।

এসময় উপ‌স্থিত ছি‌লেন- বসুন্ধরা ফুড অ্যান্ড বেভা‌রেজের (নর্থ বেঙ্গল) এজিএম মওদুদ আহ‌মেদ, রংপুর বিভা‌গের ডিএসএম আবুল বাশার, ডি‌স্ট্রিবিউশন ইনচার্জ কাইয়ুম রেজা, কু‌ড়িগ্রা‌মের টে‌রিট‌রি অফিসার জ‌সিম উদ্দিন, উলিপু‌রের ডিস্ট্রিবিউটর রতন সরকার, স্থানীয় ইউ‌পি সদস্য মাহাবুব রহমান, কল্পনা বেগম, এসআর কুমার জিৎ সরকারসহ অনেকে।

বাংলাদেশ সময়: ০২৪৭ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এফইএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa