ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

জাতীয়

বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়নে প্রথম হয়েছে ঢাকা ওয়াসা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, জুন ৩০, ২০২২
বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি বাস্তবায়নে প্রথম হয়েছে ঢাকা ওয়াসা

ঢাকা: স্থানীয় সরকার বিভাগের অধীনে মোট ২০ সংস্থা/প্রতিষ্ঠানের মধ্যে প্রথম হয়েছে ঢাকা ওয়াসা। প্রতিষ্ঠানটি ১০০ নম্বরের বিপরীতে ৯৮.৫০ নম্বর পেয়ে এ সাফল্য অর্জন করেছে।

 

বুধবার (২৯ জুন) ঢাকা ওয়াসা থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি ২০২০-২০২১ (Annual Performance Agreement: 2020-2021) বাস্তবায়নে
প্রথম স্থান অধিকার করে পুরস্কার পেয়েছে ঢাকা ওয়াসা। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার বিতরণ করা হয়। এসময় ঢাকা ওয়াসার ম্যানেজিং ডিরেক্টর ও সিইও প্রকৌশলী তাকসিম এ খানের হাতে পুরস্কারের স্মারক ও সনদ তুলে দেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মো. মেজবাহ্ উদ্দিন চৌধুরীসহ অনেকে।

ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী তাকসিম এ খান মহান আল্লাহর কাছে শুকরিয়া জানান। তিনি বলেন, ঢাকা ওয়াসার সব কর্মকর্তা/কর্মচারীর নিরলস কাজের ফলে এ সাফল্য এসেছে। এজন্য তাদের ধন্যবাদ জানাই। ঢাকা ওয়াসার সাফল্যের জন্য প্রধানমন্ত্রীকে ঢাকা ওয়াসার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ দিক নির্দেশনায় 'ঘুরে দাঁড়াও ঢাকা ওয়াসা' কর্মসূচির মাধ্যমে বিগত ১০ বছরে ঢাকা ওয়াসা এ সাফল্য অর্জন করেছে। ঢাকা ওয়াসা রাজধানীবাসীর পানির চাহিদার উদ্বৃত্ত পানি উৎপাদনের সক্ষমতা অর্জন করেছে। ঢাকা ওয়াসা পানি সরবরাহের ক্ষেত্রে সমগ্র দক্ষিণ এশিয়ার মধ্যে আজ 'রোল মডেল'। স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম সঠিক নির্দেশনা ও সহযোগিতা দিয়ে ঢাকা ওয়াসার কাজে গতি এনেছেন। এজন্য মন্ত্রীকে বিশেষভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক।

বাংলাদেশ সময়: ০২০১ ঘণ্টা, জুন ৩০, ২০২২
এমএমআই/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa