ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে বন্যা দুর্গত এলাকায় এলজিইডির ত্রাণ বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০২ ঘণ্টা, জুন ২৯, ২০২২
হবিগঞ্জে বন্যা দুর্গত এলাকায় এলজিইডির ত্রাণ বিতরণ

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং ও আজমিরীগঞ্জ উপজেলার বন্যা দুর্গত এলাকায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)। প্রতিটি পরিবারকে চাল, ডাল, লবণ, পেঁয়াজ এবং খাওয়ার স্যালাইন দেওয়া হয়েছে।

বুধবার (২৯ জুন) সকাল থেকে দুপুর পর্যন্ত আজমিরীগঞ্জ উপজেলার বিজয়কান্দি, পূর্ব বিজয়পুর, পিরিজপুর ও কাটাখালী এবং বানিয়াচং উপজেলার মার্কুলী এলাকায় এ ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন এলজিইডি হবিগঞ্জের নির্বাহী প্রকৌশলী আব্দুল বাছির, সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম, সহকারী প্রকৌশলী ফরহাদ আমিন ভূঁইয়া, উপ-সহকারী প্রকৌশলী দিলীপ কুমার দাশ, হবিগঞ্জ সদর উপজেলা প্রকৌশলী শাকিব আল হাফিজ, বানিয়াচং উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলাম প্রমুখ।

সিনিয়র সহকারী প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, সিলেটে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে হবিগঞ্জ এলজিইডির পক্ষ থেকেও সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়। হবিগঞ্জেও বিতরণ করা হয়েছে। ভবিষ্যতেও অসহায় মানুষদের সহায়তার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জুন ২৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।