ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে শিক্ষক হত্যা: হামলায় ব্যবহৃত স্টাম্প জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, জুন ২৮, ২০২২
সাভারে শিক্ষক হত্যা: হামলায় ব্যবহৃত স্টাম্প জব্দ

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় শিক্ষক উৎপল কুমার সরকারকে পেছন থেকে হামলায় আশরাফুল ইসলাম জিতু ওরফে ‘জিতু দাদা’ ব্যবহার করেছিল কাঠের স্টাম্প। ঘটনার তিনদিন পর সেই স্টাম্প জব্দ করেছে পুলিশ।

ঘটনার পর থেকে আলামতটি বিদ্যালয়েই পড়েছিল।

মঙ্গলবার (২৮ জুন) বিকেলে আশুলিয়ার চিত্রশাইল এলাকার হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজ থেকে হামলায় ব্যবহৃত স্টাম্প ও সিসি টিভির ফুটেজ নিয়ে যায় পুলিশ।

এ তথ্য জানায় বিদ্যালয়টির সমাজ কল্যাণ বিষয়ের প্রভাষক শফিকুল ইসলাম। হামলায় ব্যবহৃত স্টাম্পটি আজ দুপুর আড়াইটার দিকে সাংবাদিকদের দেখিয়েছেন বিদ্যালয়টির অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম।

এ বিষয়ে আশুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম কামরুজ্জামান বলেন, আলামত হিসেবে হামলায় ব্যবহৃত স্টাম্পটি জব্দসহ সিসি ফুটেজ নেওয়া হয়েছে। আমাদের কয়েকটি টিম আসামিকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে। একই সঙ্গে এ ঘটনায় আর কেউ যুক্ত ছিল কি না, সে বিষয়ে তদন্ত চলছে। আশা করছি দ্রুত অপরাধীকে গ্রেফতার করা হবে।

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) দুপুরে হাজী ইউনুস আলী কলেজে পেছন থেকে শিক্ষক উৎপলের ওপর হামলা করে জিতু দাদা নামের এক ছাত্র। পরে ঘটনাস্থল থেকে দ্রুত উৎপলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে একদিন পর রোববার চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় রোববারেই নিহতের ভাই অসীম কুমার সরকার বাদি হয়ে আশুলিয়া থানায় জিতুর নামে একটি মামলা দায়ের করেন। ঘটনার তিনদিন পেরিয়ে গেলেও আসামিকে ধরতে পারেনি পুলিশ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, ২৮ জুন, ২০২২
এসএফ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।