ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিঁদ কেটে ঘরে ঢুকে বাবার কান ও জিহ্বা কেটে দিলেন ছেলে

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
সিঁদ কেটে ঘরে ঢুকে বাবার কান ও জিহ্বা কেটে দিলেন ছেলে ঘরে সিঁদ কাটা ইনসেটে বাবা আমিন উদ্দিন।

নবাবগঞ্জ (ঢাকা): ঢাকার নবাবগঞ্জ উপজেলায় সিঁদ কেটে ঘরে ঢুকে বাবা আমিন উদ্দিনের (৫২) কান ও জিহ্বা কেটে দিয়েছে ছেলে আরমান (১৯)।

রোববার (২৬ জুন) রাত আনুমানিক ২টার দিকে উপজেলার বাহ্রা ইউনিয়নের আলগীচর গ্রামে এঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানায়, তিন মাস আগে ব্রেস্ট ক্যানসারে আক্রান্ত হয়ে আরমানের মা মারা যান। আরমান জানতে পারেন তার বাবা বিয়ে করার করার সিদ্ধান্ত নিয়েছেন। এ নিয়ে রোববার রাত পৌনে ৯টার দিকে বাবার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আরমান ক্ষিপ্ত হয়ে ঘরের বিছানায় আগুন দেন। হৈ চৈ শুনে এলাকাবাসী এগিয়ে এসে পানি ঢেলে আগুন নিভিয়ে ফেলেন। এসময় বাবা ছেলেকে ঘর থেকে বের করে দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়েন।  

রাত আনুমানিক ২টার দিকে আরমান সিঁদ কেটে ঘরে ঢুকে চাকু দিয়ে বাবার কানের অর্ধেক অংশ কেটে ফেলেন। এরপর চাকু দিয়ে এলোপাতাড়ি শরীরের বিভিন্ন অংশে কোপাতে থাকেন একপর্যায়ে চাকুর আঘাতে জিহ্বা কেটে যায়। আমিন উদ্দিনের চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে এলে আরমান দরজা খুলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আহত আমিন উদ্দিনকে স্বজনরা গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।  

স্থানীয়দের অভিযোগ, আারমান এলাকার মেয়েদের উত্ত্যক্ত করে এবং অনৈতিক কাজ করে বেড়ায়। এসব নিয়ে তার বাবার সঙ্গে কথা কাটাকাটি হয়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম শেখ বাংলানিউজকে জানান, এ বিষয়ে কেউ থানায় জানায়নি, কোনো অভিযোগও করেননি।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা জুন ২৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।