ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এপিএ স্বাক্ষর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের এপিএ স্বাক্ষর

ঢাকা: আগামী ২০২২-২০২৩ অর্থবছরের জন্য মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সঙ্গে এর অধীন পাঁচটি দপ্তর-সংস্থার বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষরিত হয়েছে।

সোমবার (২৭ জুন) সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা বলেন, বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) একটি শপথ ও প্রতিজ্ঞা। নিজের ওপর অর্পিত দায়িত্ব শতভাগ বাস্তবায়ন করলে তা অর্জিত হবে। এপিএ দেশের উন্নয়ন ও জনগণের সঠিক সেবা প্রদান নিশ্চিত করে। এপিএ’র সফল বাস্তবায়নের মাধ্যমে প্রতিষ্ঠিত হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ২০৪১ সালের উন্নত সমৃদ্ধ বাংলাদেশ।

মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেন মহাপরিচালক ফরিদা পারভীন, বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক মো. শরিফুল ইসলাম, জয়িতা ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক আফরোজা খান এবং জাতীয় মহিলা সংস্থা ও ডিএনএ অধিদপ্তরের পক্ষে নির্বাহী পরিচালক সাকিউন নাহার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মন্ত্রণালয়ের সচিব মো. হাসানুজ্জামান কল্লোল।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুন ২৭, ২০২২
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।