ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই বায়েজিদ ৭ দিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, জুন ২৭, ২০২২
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা সেই বায়েজিদ ৭ দিনের রিমান্ডে বায়জিদ তালহা

শরীয়তপুর: পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক করা যুবক বায়জিদ তালহার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

সোমবার (২৭ জুন) বিকেলে শরীয়তপুরের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সালেহুজ্জামান এ রিমান্ড মঞ্জুর করেন।

শরীয়তপুর আদালতের জিআরও'র কার্যালয় সূত্রে জানা গেছে, ওই যুবকের নামে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। এছাড়াও তার সহযোগী অজ্ঞাতনামা আরও কয়েকজনকে এ মামলায় অভিযুক্ত করা হয়েছে। পরে সোমবার সিআইডি ঢাকা হেডকোয়ার্টারের পুলিশ পরিদর্শক শাহিনুল ইসলাম শরীয়তপুরের পদ্মা সেতু দক্ষিণ থানায় মামলা দায়েরের পরিপ্রেক্ষিতে বিকেলে শরীয়তপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্টেটের আদালতে হাজির করা হয়। বিচারক মো. সালেহুজ্জামান তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, রোববার (২৬ জুন) বিকেলে রাজধানীর শান্তিনগর এলাকা থেকে টিকটক করা সেই যুবক বায়জিদ তালহাকে গ্রেফতার করা হয়। তার কাছে এবং বাসায় তল্লাশি করে বেশকিছু ডিভাইস উদ্ধার করা হয়েছে, যেগুলো এই মামলাটির সঙ্গে সংশ্লিষ্ট।

এর আগে একটি টিকটক ভিডিওতে দেখা যায়, ওই যুবক হাত দিয়েই পদ্মা সেতুর রেলিংয়ের নাট খুলে ফেলেন। ভিডিওতে তাকে বলতে শোনা যায়, এই হলো আমাদের পদ্মা সেতু। আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে। ’ এ সময় পাশ থেকে আরেক ব্যক্তি বলেন, ‘ভাইরাল কইরা ফালায়েন না। ’

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
আরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa