ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরের ৩ ইউপি নির্বাচনে নৌকার মাঝি যারা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, জুন ২৭, ২০২২
লক্ষ্মীপুরের ৩ ইউপি নির্বাচনে নৌকার মাঝি যারা

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন এবং রামগতি উপজেলার বড়খেরী ও চর আবদুল্যা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৭ জুলাই। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের মাঝে দলীয়ভাবে নৌকা প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

রোববার (২৬ জুন) রাতে দলীয় সূত্রে বিষয়টি জানা গেছে।

সদর উপজেলার দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীক পেয়েছেন সাবেক যুবলীগ নেতা সালাউদ্দিন চৌধুরী জাবেদ। এছাড়া রামগতি উপজেলার বড়খেরী ইউনিয়নে মো. হাসান মাকসুদ ও চর আবদুল্যা ইউনিয়নে মো. কামাল উদ্দিনকে নৌকা প্রতীক দেওয়া হয়েছে। তারা দুজনেই বর্তমান চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করছেন।

নির্বাচন অফিস সূত্র জানায়, ইউপি নির্বাচনে চেয়ারম্যান ও সদস্যদের মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ২৮ জুন এবং বাছাই হবে ৩০ জুন। প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ৭ জুলাই ও প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৮ জুলাই। এর পর ২৭ জুলাই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।