ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, জুন ২৬, ২০২২
রাজধানীতে দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে

ঢাকা: রাজধানীর পৃথক ঘটনায় মতিঝিল ও গুলিস্তান ফুলবাড়িয়া এলাকা থেকে ইদ্রিস আলী (৫০) ও অজ্ঞাতনামা (৪৫) ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে। তারা অজ্ঞানপার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২৬ জুন) রাত ৮টার দিকে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাদের পাকস্থলী পরিষ্কার করানোর পর হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

সহকর্মী কাজী মহসিন হোসেন জানান, সোনালী ব্যাংকের জুনিয়র অফিসার হিসেবে মুন্সিগঞ্জের নীমতলি ব্রাঞ্চে কর্মরত আছেন মো. ইদ্রিস আলী। পরিবার নিয়ে থাকেন মতিঝিল সোনালী ব্যাংক স্টাফ কোয়ার্টারে। প্রতিদিন ঢাকা থেকে বাসে যাতায়াত করেন কর্মস্থলে। রোববার সকালে তিনি অফিসে গিয়েছিলেন। এরপর সন্ধ্যা ৭টার দিকে তার ব্যবহৃত মোবাইল ফোন থেকেই কল দিয়ে বাসের স্টাফরা জানায়, নীমতলি থেকে ঢাকায় আসা একটি বাসের সিটের মধ্যে অচেতন অবস্থায় পড়ে রয়েছেন তিনি। পরে তারা মতিঝিলে বাস থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তবে তার সঙ্গে থাকা মোবাইল, মানিব্যাগে কিছুই খোয়া যায়নি বলে জানিয়েছেন স্বজনরা।

এদিকে, গুলিস্তান  ফুলবাড়িয়া মার্কেটের সামনে থেকে আলআমিন নামে এক পথচারী অজ্ঞাতনামা এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

তিনি জানান, ওই ব্যক্তি নিজের নাম ঠিকানা কিছুই বলতে পারেনি। তিনি অজ্ঞান পার্টিরখপ্পরে পড়েছেন বলে ধারণা তার। তার সঙ্গে কিছুই পাওয়া যায়নি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদের দু’জনকে পাকস্থলি পরিষ্কার করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ২৬ জুন, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।