ঢাকা, রবিবার, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

জাতীয়

হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০২২
হাত দিয়ে পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবক আটক

হাত দিয়ে পদ্মা সেতুর রেলিংয়ের নাট বল্টু খোলার ভিডিও টিকটকে আপলোড করা যুবককে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।

রোববার (২৬ জুন) রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে সিআইডি।

 

আটক যুবকের নাম বায়েজিদ তালহা।  

সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

তিনি বলেন, উদ্বোধনের আনুষ্ঠানিকতা শেষে পরদিন যান চলাচলের জন্য পদ্মা সেতু খুলে দেওয়া হয়। এসময় সেতুর ওপরে মানুষের ভীড় ও বিশৃঙ্খলা দেখা দেয়। এই সুযোগে পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বোল্টু খুলে টিকটক ভিডিওটি করেন বায়েজিদ।  

বায়েজিদের (৩০) বাড়ি পটুয়াখালী জেলায়।

এ বিষয়ে সোমবার সিআইডি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড বিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার (এসএসপি) রেজাউল মাসুদ।

৩৪ সেকেন্ডের ভাইরাল ভিডিওতে দেখা গেছে, সেতুর রেলিংয়ের দুটি নাট হাত দিয়েই খুলে ফেলেন ওই যুবক। খোলা নাট হাত নিয়ে তিনি বলেন, ‘এই হলো পদ্মা সেতু আমাদের...পদ্মা সেতু। দেখো আমাদের হাজার হাজার কোটি টাকার পদ্মাসেতু। এই নাট খুইলা এহন আমার হাতে। ’

এ সময় পাশে থেকে আরেক ব্যক্তি বলেন, ‘ভাইরাল কইরা ফালায়েন না। ’

ভিডিওটি ফেসবুকে ভাইরাল হওয়ার পর বিষয়টি পুলিশের নজরে আসে।  

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, জুন ২৬, ২০২২
এসজেএ/নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa