ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নালিতাবাড়ীতে ২ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, জুন ২৬, ২০২২
নালিতাবাড়ীতে ২ মাদকবিক্রেতা আটক

শেরপুর: শেরপুরের নালিতাবাড়ীতে ভারতীয় মদ ও ফেনসিডিলসহ দুইজন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটক করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৯০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২৪ বোতল রয়েল স্টেগ মদ পাওয়া যায়।

রোববার (২৬ জুন) দুপুরে তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটার ও লোকনাথ হেয়ার কাটিং সেলুনে অভিযান চালিয়ে এসব মাদকদ্রব্য জব্দ করে অভিযুক্তদের আটক করা হয়।

আটকরা হলেন- নালিতাবাড়ী পৌর শহরের কাচারীপাড়া মহল্লার মধুসুদন সূত্রধরের ছেলে সঞ্জয় রায় (২৫) ও পানেশ চন্দ্র শীলের ছেলে লোকনাথ চন্দ্র শীল (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১২টার দিকে পৌর শহরের তারাগঞ্জ উত্তর বাজারের উজ্জল কম্পিউটারে অভিযান চালিয়ে সঞ্জয় রায়কে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেওয়া তথ্যমতে পার্শ্ববর্তী লোকনাথ হেয়ার কাটিং সেলুন থেকে বস্তা ভর্তি ১৯০ বোতল ফেনসিডিল ও ২৪ বোতল ভারতীয় রয়েল স্টেগ মদ জব্দ করা হয়। একই সঙ্গে জড়িত থাকার অভিযোগে লোকনাথ চন্দ্র শীলকেও আটক করা হয়।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, মাদক ব্যবসায়ী সঞ্জয় আগেও একাধিকবার বিদেশি মদসহ পুলিশের হাতে ধরা খেয়েছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

এলাকাবাসী জানায়, কম্পিউটার ব্যবসার আড়ালে সঞ্জয় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। সে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের বড় ব্যবসায়ী।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।