ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নেত্রকোনার দুর্গম হাওরাঞ্চলে বসুন্ধরার খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জুন ২৬, ২০২২
নেত্রকোনার দুর্গম হাওরাঞ্চলে বসুন্ধরার খাদ্য সহায়তা

নেত্রকোনা: বন্যা দুর্গত মানুষের মধ্যে দেশের বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের টিস্যু পেপার সেক্টরের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। দেশের বন্যাকবলিত জেলাগুলোতে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছে প্রতিষ্ঠানটি।

 

সিলেট সুনামগঞ্জসহ দেশের বন্যাকবলিত এলাকায় ত্রাণ সহায়তার অংশ হিসেবে নেত্রকোনার দুর্গম হাওরাঞ্চলে খাদ্যসামগ্রী বিতরণ করেছে বসুন্ধরা গ্রুপের টিস্যু পেপার সেক্টর। এতে কিছুটা হলেও খাদ্যের অভাব দূর হচ্ছে বানভাসি মানুষের। ক্ষতিগ্রস্ত এলাকাগুলোতে চাল, ডাল, তেল, লবণ, দুধ ও ওষুধ ভর্তি প্যাকেট বিতরণ করা হচ্ছে।  

শনি ও রবি দুদিনব্যাপী বসুন্ধরা গ্রুপ টিস্যু সেক্টরের ভাইস-চেয়ারম্যান সাফওয়ান সোবহান ও ইয়াশা সোবহানের পক্ষ থেকে হাওরের দুর্গম এলাকায় সহস্রাধিক পানিবন্দী মানুষের মধ্যে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

এমন দুর্যোগ মুহূর্তে এ খাদ্যসামগ্রী হাতে পেয়ে কিছুটা স্বস্তি বোধ করছেন বানভাসি মানুষ। যদিও বন্যার পানিতে ভেসে গেছে অসংখ্য ঘরবাড়ি রাস্তা ঘাট। কোনো রকম খেয়ে না খেয়ে মানবেতর জীবনযাপন করছেন নেত্রকোনার ১০ উপজেলার ৭৭টি ইউনিয়নের কয়েক লাখ মানুষ।

দু'দিনব্যাপী বিতরণ কার্যক্রমে বসুন্ধরা পেপার সেক্টরের ময়মনসিংহ বিভাগের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষসহ নেত্রকোনা প্রতিনিধি, নিউজ ২৪ টেলিভিশনের সাংবাদিক সোহান আহমেদ, বাংলানিউজটোয়েন্টিফোর ডটকমের সাংবাদিক আব্দুর রহমান উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, জুন ২৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।