ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

'যেখানে ত্রাণ পৌঁছেনি সেখানে আমরা ত্রাণ নিয়ে যাচ্ছি'

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, জুন ২৫, ২০২২
'যেখানে ত্রাণ পৌঁছেনি সেখানে আমরা ত্রাণ নিয়ে যাচ্ছি'

সুনামগঞ্জ: সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণ করেছেন বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়েল ফেয়ার ট্রাস্টের মহাপরিচালক লেফটেন্যান্ট কর্নেল (অব.) এস এম জুলফিকার রহমান।

শনিবার (২৫ জুন) দুপুরে সুনামগঞ্জের ষোলঘর এলাকার নৌকা ঘাট থেকে দোয়ারাবাজার উপজেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন।

এর আগে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় মহাপরিচালক জানান, সুনামগঞ্জের ভয়াবহ বন্যায় অনেকেই ত্রাণ সহায়তা নিয়ে এগিয়ে এসেছেন। সরকারি, ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক পর্যায় থেকে ত্রাণ বিতরণ চলছে। এর মধ্যে বাংলাদেশ ফায়ার সার্ভিস উদ্ধার কাজে সম্পৃক্ত ছিল। আজ ফায়ার সার্ভিসের ওয়েলফেয়ার ট্রাস্টের মাধ্যমে ত্রাণ দেওয়া হবে। বিশেষকরে যেসব এলাকায় এখনও ত্রাণ পৌঁছায়নি, সেখানে আমরা যাওয়ার চেষ্টা করছি।

তিনি আরও জানান, বন্যা শুরুর পর থেকেই ফায়ার সার্ভিস মরদেহ ও জীবিতদের উদ্ধার কাজে নিয়োজিত ছিল। এছাড়া বিদ্যুতের পাওয়ার স্টেশনের পানি সেচ, রক্ষা করেছে সরকারি খাদ্য গুদামের খাবার রক্ষা করেছে ফায়ার সার্ভিস। এখনও এ ধরনের কার্যক্রম চলছে এবং তা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।