ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

হবিগঞ্জে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ত্রাণ বিতরণ-শোভাযাত্রা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০২২
হবিগঞ্জে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ত্রাণ বিতরণ-শোভাযাত্রা

হবিগঞ্জ: হবিগঞ্জে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে বন্যা কবলিতদের মাঝে ত্রাণ বিতরণ, বর্ণাঢ্য শোভযাত্রা, আলোচনা সভাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসব অনুষ্ঠানে সব শ্রেণী পেশার মানুষ অংশ নিয়েছেন।

শনিবার (২৫) জুন দিনের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসন। পরে এক বর্ণাঢ্য শোভযাত্রা শহর প্রদক্ষিণ শেষে শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শোভযাত্রায় অংশ নিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান, পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলি, জেলা সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলমগীর চৌধুরী, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মোছাব্বির বকুল প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আজ বাংলাদেশের জন্য এক গৌরবোজ্জ্বল দিন। এই দিনে পুরো বাংলাদেশ সড়কপথে অবিচ্ছিন্ন একটি ভূখন্ড হিসেবে আবির্ভূত হলো। পুরো বিশ্বকে অবাক করে দিয়ে আজ উদ্বোধন করা হয়েছে বহুল প্রতীক্ষিত স্বপ্নের পদ্মা সেতু।

এদিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীর মুক্তিযোদ্ধাদের গভীর শ্রদ্ধায় স্মরণ করেন তারা।

এদিকে, পদ্মাসেতুর উদ্বোধন উপলক্ষে আজমিরীগঞ্জ উপজেলায় বন্যা কবলিত মানুষদের মাঝে বিশেষ ত্রাণ বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, ২৫ জুন, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।