ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মা সেতু উদ্বোধন: বাগেরহাটে ট্যুরিস্ট পুলিশের ফ্রি স্বাস্থ্য ক্যাম্প

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
পদ্মা সেতু উদ্বোধন: বাগেরহাটে ট্যুরিস্ট পুলিশের ফ্রি স্বাস্থ্য ক্যাম্প

বাগেরহাট: স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে ট্যুরিস্ট পুলিশ খুলনা রিজিয়ন।  

বাংলাদেশ পুলিশের বিশেষ এই ইউনিটটির উদ্যোগে শনিবার (২৫ জুন) দিনব্যাপী বাগেরহাটের মোংলা উপজেলার মামার ঘাট এলাকায় বিনামূল্যে চিকিৎসা ক্যাম্প করা হয়েছে।

 

বেসরকারি উন্নয়ন সংস্থা ‘আমাদের গ্রাম’র ডিজিটাল স্বাস্থ্য সেবা প্রকল্পের কারিগরি সহায়তায় সকালে ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্যুরিস্ট পুলিশ খুলনা রিজিয়নের পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ।  

এ সময় বাংলাদেশের প্রথম এভারেস্ট জয়ী ও আমাদের গ্রাম স্বাস্থ্যসেবা প্রকল্পের বোর্ড অফ ডিরেক্টরের সদস্য মুসা ইব্রাহীম, আমাদের গ্রামের কর্মকর্তা শেখ সাদীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। এদিন প্রায় ৫ শতাধিক দরিদ্র মানুষকে বিনামূল্য স্বাস্থ্য পরীক্ষা ও ওষুধ সরবরাহ করা হয়।

পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, ১৬ ডিসেম্বরের মতো ২৫ জুন আমাদের আত্মপ্রত্যয়, আত্মবিশ্বাস ও সগৌরবের আরেকটি বিজয় দিবস। তাই এদিনটি স্মরণীয় করে রাখতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এর মাধ্যমে কিছুটা হলেও হতদরিদ্র মানুষের উপকার করতে পেরেছি, এটাই আমাদের প্রশান্তি। ভবিষ্যতে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।