ঢাকা, বুধবার, ২ ভাদ্র ১৪২৯, ১৭ আগস্ট ২০২২, ১৮ মহররম ১৪৪৪

জাতীয়

আতশবাজির বর্ণিল আলোয় আলোকিত কীর্তনখোলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, জুন ২৫, ২০২২
আতশবাজির বর্ণিল আলোয় আলোকিত কীর্তনখোলা

বরিশাল : আর মাত্র কয়েক ঘণ্টা পরই উদ্বোধন হতে যাচ্ছে দক্ষিণাঞ্চলবাসীর স্বপ্নের পদ্মা সেতু। এ উপলক্ষে দক্ষিণের জেলা শহর বরিশালে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় যোগ দিতে শুক্রবার মধ্যরাতে বরিশাল শহরসহ গোটা দক্ষিণাঞ্চলের বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ নেতাকর্মী ও সাধারণ মানুষ রওনা করেছেন লঞ্চযোগে।

বরিশাল বিভাগের বিভিন্ন স্থান থেকে পদ্মার বাংলাবাজার ঘাটের উদ্দেশ্যে রওনা দেওয়া লঞ্চগু‌লো শুক্রবার রাত ১১টার দি‌কে বরিশালের কীর্তণ‌খোলা নদী‌তে এসে পৌঁছায়। এরপর প্রতি‌টি লঞ্চ থেকে আতশবাজি করা হয়। টানা ২০ মিনিট ধরে আতশবাজি করা হয় তিন‌টি লঞ্চ থেকে। এরপর বরিশাল নদী বন্দ‌রে নোঙর করা অন্যান্য লঞ্চগুলো থেকেও আতশবাজি করা হয়।

এতে বর্ণিল আলোয় আলোকিত হয় কীর্তনখোলা নদী। আতশবাজির মধ্য দিয়ে বরিশাল ত্যাগ করে লঞ্চগুলো। তাদের এ বর্ণাঢ্য আয়োজন দেখতে নদীর তীরে ভিড় করে হাজারো মানুষ।

বরিশাল সিটি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ বলেন, বরিশাল বিভাগ থেকে এক লাখ মানুষ যাচ্ছে পদ্মা সেতু উ‌দ্বোধনী সমা‌বেশস্থ‌লে। জনসমাবেশে যোগ দি‌তে আনন্দিত দক্ষিণাঞ্চলের মানুষ লঞ্চে ক‌রে রওনা হ‌য়ে‌ছেন। আমরা নিরাপত্তা নিশ্চিত করতে যথাযথ ব্যবস্থা নিয়েছি।

বাংলাদেশ সময়: ০১২০ ঘণ্টা, জুন ২৫, ২০২২
এমএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa